প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড অ্যাপস | পাঁচটি প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড অ্যাপস

পাঁচটি প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড অ্যাপস

পাঁচটি প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড অ্যাপস

প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড অ্যাপস: আমরা প্রতিদিন ইন্টারনেট ব্যবহারকারী ইন্টারনেটে এমন অ্যাপস রয়েছে যার মাধ্যমে আমরা বিভিন্ন কাজ করতে পারি । তো আজকে আপনাদেরকে এমনই পাঁচটি চমৎকার অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দেব । এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করে খুব সহজেই প্রয়োজনীয় কাজগুলো করতে পারেন।

1. Picsart

প্রথমে যে অ্যাপসটি আপনাদের শেয়ার করব যে অ্যাপটির নাম পিস আর্ট । এই পিস আর্ট অ্যাপস দিয়ে আপনি ফটো এডিটিং করতে পারবেন । একটি সাধারন ফটকে আপনি চমৎকার ফটো তে পরিণত করতে পারবেন । এই ফটো এডিট এমন এমন টুলস রয়েছে যার মাধ্যমে একটি সাধারণ ফটকে আকর্ষণীয় করে তোলা যায় । আপনি বিভিন্ন ইফেক্ট অ্যাড করতে পারবেন, রিসাইজ করতে পারবেন, কালার ইফেক্ট করতে পারবেন এবং আরও অনেক কিছু যা বলে শেষ করা যাবেনা।

2. Bueaty Plus

এরপরের অ্যাপসটির নাম বিউটি প্লাস । এটি একই রকম পিস আর্ট অ্যাপ এর মত এখানে আরো আকর্ষণীয় এনিমেশন যোগ করা হয়েছে । আপনার ফটোর উপরে আপনি বিভিন্ন কালার অ্যানিমেশন এড করতে পারতেছেন । এবং আপনার ফটোতে একটা ইফেক্ট এড করতে পারবেন যেটার মাধ্যমে বিভিন্ন স্টিকার অ্যাড করতে পারবেন । এছাড়া আপনি FX ইফেক্ট অ্যাড করতে পারবেন । এছাড়া আরো অনেক আকর্ষণীয় ফিচার রয়েছে আপনি ইন্সটল করলে সহজে দেখতে পারবেন এবং বুঝবেন।

পাঁচটি useful apps

3. Background Remove

তিন নাম্বার যে অ্যাপসটি আপনাদেরকে দেখাবো সেই অ্যাপটির নাম ব্যাকগ্রাউন্ড রিমুভার। এই অ্যাপসটির মাধ্যমে আপনি যেকোন ফটোর ব্যাকগ্রাউন্ড সহজে রিমুভ করতে পারেন। এখানে তিন ভাবে ব্যাকগ্রাউন্ড রিমুভ করা যায় ।অটোমেটিক টুলস এর মাধ্যমে যদি একটি কালার থাকে তাহলে আপনি অটোমেটিক টুল দিয়ে কালার এর উপরে রাখলে ব্যাকগ্রাউন্ড রিমুভ হয়ে যাবে । এভাবে আরেকটি ম্যাজিক টুল আছে এটা দিয়ে আপনি আকর্ষণীয়ভাবে ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন। এবং আরেকটি TOOLS আছে যা দিয়ে আপনি নির্দিষ্ট স্থান সিলেক্ট করার মাধ্যমে ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবে।

Photo Lab

4 নাম্বার যে অ্যাপসটি তার নাম ফটো ল্যাব । তো আপনি পিস আর্ট অ্যাপের মাধ্যমে এবং ফটোল্যাব অ্যাপের মাধ্যমে আপনার ইউটিউব ভিডিও অথবা যে কোন ভিডিওর থামনেল সহজে খুব আকর্ষণীয় ভাবে তৈরি করতে পারবেন । তো অবশ্যই ট্রাই করে দেখবেন একবার।

5. A-z screen recoder

অনেক সময় আপনি হয়তো কোন GAME খেলতে চান বা যেকোন প্রয়োজনে আপনার ফোনের স্ক্রিন রেকর্ড করতে চান। তাহলে আপনি এ জেড স্ক্রিন রেকর্ডার ব্যবহার করতে পারেন । এটি খুব ভালো একটি স্ক্রিন রেকর্ডার । স্ক্রিন রেকর্ডার দিয়ে অনেক কিছু করতে পারবেন । যেকোন জায়গাকে মার্ক করতে পারবেন। তো আপনি যদি স্ক্রিন রেকর্ড করতে চান অবশ্যই a-z স্ক্রিন রেকর্ডার অবশ্যই করতে ভুলবেন না ।

তো আশা করি এই পাঁচটি ইউনিক আপনার যেকোন কাজে আসবে । যদি একটু উপকার হয়ে থাকে অবশ্যই আমাদের ওয়েবসাইট টা ফলো করবেন এবং অন্যান্য পোস্টগুলো দেখবেন ।

Post a comment

Previous Post Next Post